আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভূরুঙ্গামারীতে শেখ রাসেল দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি : 
কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে উপজেলা প্রশাসনের আয়োজনে এবং তথ্য ও যোগাযোগ অধিদপ্তরের সহযোগীতায় শেখ রাসেল দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৮ অক্টোবর) দিবসটি উপলক্ষে সকালে উপজেলা সম্মেলন কক্ষে আলোচনা সভা,পুরষ্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান পালিত হয়।
এর আগে শহীদ শেখ রাসেলের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করে দিবসটির শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার দেব শর্মা। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী খোকন। পরে একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলা সম্মেলন কক্ষ থেকে বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সম্মেলন কক্ষে এসে শেষ হয়।
পবিত্র কোর-আন ও গীতা থেকে পাঠের মধ্য দিয়ে উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার দেব শর্মার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী খোকন, উপজেলা কৃষি অফিসার সুজন কুমার ভৌমিক,উপজেলা ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন মন্ডল,ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন প্রমুখ।
অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
এছাড়াও ছোটদের কবিতা আবৃত্তি, উপস্থিত বক্তৃতা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কোমলমতি শিক্ষার্থী অংশগ্রহণ করে। পরবর্তীতে প্রতিযোগিতায় বিজয়ীদের পুরষ্কার বিতরণ করা হয়। এছাড়াও শেখ রাসেল দিবস ২০২২ উপলক্ষে গণভবন থেকে স¤প্রচারিত অনুষ্ঠানের সরাসরি ভিডিও প্রদর্শিত হয়েছে।

এ ক্যাটাগরির আরো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ