আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

স্বেচ্ছাসেবক দলের বিবৃতির প্রতিবাদে যুবলীগের পাল্টা পাল্টি বিবৃতি

খুলনা প্রতিনিধি  : গণতান্ত্রিক দেশে আন্দোলন-সংগ্রাম থাকবেই।কিন্তু যে সকল আন্দোলন সংগ্রাম সরকারি সম্পত্তির ক্ষতি করে। সাধারণ জনগণের ভোগান্তি বাড়ায় সেই সমস্ত আন্দোলনের বিপক্ষে আমরা। এ জন্য খুলনা বিভাগের বিএনপির সমাবেশের নামে যে সহিংসতা বিএনপি করেছে তার বিপক্ষে আমরা কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী রাজাপুর ওয়ার্ড যুবলীগ মাঠে ছিলাম। কিন্তু বিএনপি তাদের সহিংসতা আমাদের আওয়ামী যুবলীগের উপর চালাচ্ছে।

আমরা আওয়ামী যুবলীগ শুধু মাত্র কেন্দ্রের নির্দেশে বিএনপির সহিংসতার বিপক্ষে রাজপথে থেকে প্রতিরোধে ছিলাম। কিন্তু রাজাপুর ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মো: জামাল শেখকে কে বা কারা মেরেছে আমরা ভালভাবে জানি না। কিন্তু খুলনা জেলা স্বেচ্ছাসেবক দল বিবৃতি দিয়েছে এ ঘটনায় রাজাপুর ওয়ার্ড যুবলীগ জড়িত।

আমি রাজাপুর ওয়ার্ড যুবলীগের সভাপতি মো: বাপ্পী হাওলাদার এবং আমি রাজাপুর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শেখ মিনহাজুল ইসলাম রনি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।কারণ আমরা এর সাথে জড়িত নই। তাই খুলনা জেলা স্বেচ্ছাসেবক দলকে হুশিয়ার করে দিতে চাই ভবিষ্যতে রাজাপুর ওয়ার্ড আওয়ামী যুবলীগের নামে এ ধরনের মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ পরিবেশন না করার জন্য। বিবৃতিতে রাজাপুর ওয়ার্ড আওয়ামী যুবলীগ।

এ ক্যাটাগরির আরো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ