আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় ব্রাক্ষনপাড়া ডায়াবেটিক সমিতির আয়োজনে সায়েন্টিফিক সেমিনার

মোহাম্মদ শাহাদাত আলম অন্তর : ডায়াবেটিসে নিরাপদ রোজা এবং ঘুম ও জীবন ছন্দ শীর্ষক সেমিনার ও সমিতির সভাপতি প্রয়াত এডভোকেট আবুল হাসেম খান এমপির স্মরণে দোয়া অনুষ্ঠিত ।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিঃ) রাতে কুমিল্লা ডায়াবেটিক হাসপাতাল অডিটোরিয়ামে ব্রাক্ষনপাড়া ডায়াবেটিক সমিতি, কুমিল্লার আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

ব্রাক্ষনপাড়া ডায়াবেটিক সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বিএমএ কুমিল্লা সাধারণ সম্পাদক ডা.আতাউর রহমান জসিম এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কুমিল্লা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ মোহাম্মদ ইজাজুল হক, শিক্ষানুরাগী ও সমাজসেবক মোশাররফ হোসেন খাঁন চৌধুরী।

অধ্যক্ষ সেলিম রেজা সৌরভ এর সঞ্চালনায় মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন,বক্ষব্যাধি বিশেষজ্ঞ অধ্যাপক ডাঃ হুমায়ুন কবির।

বিশেষজ্ঞ চিকিৎসকদের মধ্যে বক্তব্য রাখেন,মানসিক রোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডাঃ মোঃ হারুন অর রশিদ, নাক কান গলা রোগ বিশেষজ্ঞ ডাঃ মোঃ জহিরুল হক, গাইনি বিশেষজ্ঞ ও ওজিএসবি কুমিল্লার সাধারণ সম্পাদক ডাঃ দিলরুবা আক্তার।

কর্পোরেট আলোচক ছিলেন, বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর মেডিকেল অ্যাফেয়ার্স এসিস্ট্যান্ট ম্যানেজার ডাঃ শেখ তানভির রহমান।

ধন্যবাদ জ্ঞাপন করেন, ব্রাক্ষনপাড়া ডায়াবেটিক সমিতির সহ সভাপতি এড,আহম তাইফুর আলম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শিক্ষক,সাংবাদিক, চিকিৎসক, আইনজীবী, নারীনেত্রী,এনজিও ব্যক্তিত্ব ও সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ। সবশেষে সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান এমপির স্মরণে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানটির সায়েন্টিফিক পার্টনার ছিলেন বেক্সিমকো ফার্মা লিঃ।

এ ক্যাটাগরির আরো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ