আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

তালহা’র ইজিবাইক নিয়ে চালক এরশাদ উদাও থানায় অভিযোগ

মো: আব্দুল শহীদ সুনামগঞ্জ : সুনামগঞ্জ শহরের নবীনগর এলাকায় বিশ্ব দাসের ব‍্যাটারী চার্জের গ‍্যারেজ থেকে এরশাদ মিয়া নামের এক চালক একটি ইজিবাইক নিয়ে উদাও হয়েছে। এ ঘটনায় গত ৩০ এপ্রিল শহরতলী ইব্রাহীমপুর গ্রামের বাসিন্দা ইজিবাইকের মালিক শহীদুল ইসলাম তালহা সদর মডেল থানায় অভিযোগ দাখিল করেছেন।

ইজিবাইক চালক এরশাদ মিয়ার বাড়ি দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের নুরপুর গ্রামে। তার পিতার নাম মো. আরা মিয়া। সে পেশায় ইজিবাইক চালক। শ্বশুর বাড়ি ইব্রাহীমপুরে থাকায় প্রায় ১ বছর আগে থেকে এরশাদের সাথে পরিচয়। পরিচয়ের পর থেকে সে ইব্রাহীপুরের শহীদুল ইসলাম তালহার ইজিবাইক চালাতো সুনামগঞ্জ শহরে।

জানা যায়, গত ২৮ এপ্রিল সকাল ৮টায় শহরের নবীনগর এলাকার বিশ্ব দাসের ব‍্যাটারী চার্জের গ‍্যারেজ থেকে এরশাদ মিয়া নামের এই চালক প্রতিদিনের মতো ইজিবাইক নিয়ে বেরিয়ে যায়। তিন দিন যাবত বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর তাকে পাওয়া যায়নি।

ইজিবাইকের মালিক শহীদুল ইসলাম তালহা জানান, বিশ্বম্ভরপুর উপজেলার পলাশ বাজার থেকে গোপন সূত্রে খবর পান যে ইজিবাইক চালক এরশাদ মিয়া পলাশ বাজারে ইজিবাইকের ডিজাইন পাল্টিয়ে বিক্রির জন‍্য মেকানিক্সের দোকানে গিয়েছিল। পরেই সে সুনামগঞ্জ শহরের উপর দিয়ে শান্তিগঞ্জ উপজেলা অভিমুখে চলে যায়। তাই সদর মডেল থানায় অভিযোগ দাখিল করেন।

সদর মডেল থানার এস আই হাবিবুর রহমান ইজিবাইক উদ্ধারের জন‍্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলেন জানান।

এ ক্যাটাগরির আরো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ