আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রতি রাজিবপুরে চুক্তিবদ্ধ ব্যবসায়ীদের পরিকল্পনা সভা অনুষ্ঠিত

আতাউর রহমান রাজিবপুর (কুড়িগ্রাম)  : চরাঞ্চলে চুক্তিবদ্ধ গরু মোটাতাজা করণ কার্যক্রম ২০২৪ এর চুক্তিবদ্ধ ব্যবসায়ীদের অরিয়েন্টেশন ও দক্ষতা উন্নয়ন পরিকল্পনা সভা বুধবার রাজিবপুর ডাক বাংলো হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রৌমারী প্রাণী সম্পদ কর্মকর্তা ডাক্তার এটিএম হাবিবুর রহমান। এছাড়া উপস্থিত ছিলেন চর রাজিবপুর প্রাণী সম্পদ কর্মকর্তা ডাক্তার কামরুল ইসলাম, কর্মশালায় উপস্থিত ছিলেন ইন্টারভেনশন স্পেশালিষ্ট এনডিপি এমফোরসি কর্মকর্তা মো: শামছুল আলম ,সিনিয়র ইন্টারভেনশন অফিসার সিরাজুল ইসলাম ।

মেকিং মার্কেটস ওয়ার্ক ফর দি চরস(এমফোরসি) ফেইজ -৩ এর উদ্যোগে এবং ন্যাশনাল ডেভেলপমেন্ট -এনডিপি ও সুইজ কন্টাক্ট এর অর্থায়নে দিনব্যাপী উক্ত কর্মশালার আয়োজন করা হয়।

এমফোরসি প্রকল্পের লক্ষ্য,উদ্দেশ্য ও কার্যাবলীসমুহ , আর্থিক প্রতিষ্ঠান সম্পর্কে অবহিতকরণ ও সেবাদান পদ্ধতি সম্পর্কে উম্মুক্ত আলোচনা করা হয়। এতে রাজিবপুর , রৌমারী ও দেওয়ানগন্জ উপজেলার বেশ কয়েকটি সেবাদানকারী আর্থিক প্রতিষ্ঠানের কর্মকর্তা ও পল্লী পশু চিকিৎসক উপস্থিত ছিলেন।

কর্মশালায় গরু মোটাতাজা করনে ব্যবসায়ীদের করণীয়, চুক্তি করা, আর্থিক সেবা, চিকিৎসা সেবার মান,ভালো জাতের গরু ক্রয়,পরিচর্চা সহ বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করা হয়।

এ ক্যাটাগরির আরো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ