আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভাতিজার বিরুদ্ধে চাচাকে পিটিয়ে হত্যার অভিযোগ,থানায় মামলা

হাবিবুর রহমান হানিফ বকশী, তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি : রংপুরের তারাগঞ্জে প্রতিবেশী ভাতিজার বিরুদ্ধে চাচাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। আজ শুক্রবার সকালে এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

গত বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার কুর্শা ইউনিয়নের রহিমাপুর হাজীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম আতিয়ার রহমান (৬০)। অভিযুক্ত ভাতিজার নাম আব্দুল হাই। নিহতের পরিবার ও মামলা সূত্রে জানা গেছে, আতিয়ার রহমানের সঙ্গে আব্দুল হাইয়ের দীর্ঘদিন ধরে জমিসংক্রান্ত বিরোধ চলছিল। গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে আতিয়ারের বাড়ির পাশের ৭ শতাংশ জমি আব্দুল হাই ও তাঁর লোকজন দখলের চেষ্টা করে। এতে আতিয়ার রহমান বাধা দিলে দুপক্ষের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে সংঘর্ষ বাধে।

একপর্যায়ে আব্দুল হাই ও তাঁর লোকজন বাঁশের লাঠি, লোহার রড ও ধারালো ছোরা দিয়ে আতিয়ার রহমানকে আঘাত করেন। গুরুতর আহত অবস্থায় প্রথমে তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওই দিন বিকেল ৪টার দিকে আতিয়ার রহমান চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান। এ ঘটনায় আতিয়ার রহমানের ছেলে আনোয়ার হোসেন বাদী হয়ে আব্দুল হাইসহ ১২ জনকে আসামি করে থানায় হত্যা মামলা করেন।

এ ব্যাপারে কথা বলার জন্য আব্দুল হাইয়ের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি। তাঁর মোবাইল ফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়।

তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছিদ্দিকুল ইসলাম বলেন, নিহত আতিয়ার রহমানের ছেলে আনোয়ার হোসেন শুক্রবার সকালে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ আসামিদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে।

এ ক্যাটাগরির আরো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ