আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ময়মনসিংহে পুলিশ ফ্যামিলি ডে-২০২৪ উদযাপিত

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ জেলা পুলিশের আয়োজনে জেলার সকল পুলিশ কর্মকর্তা ও তাদের পরিবারবর্গের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে “পুলিশ ফ্যামিলি ডে-২০২৪” উদযাপিত হয়েছে।

শুক্রবার ময়মনসিংহের ভালুকায় গ্রীন অরণ্য পার্ক এন্ড রিসোর্টে ময়মনসিংহের পুলিশ কর্মকর্তা ও তাদের পরিবারের সদস্যদের নিয়ে”পুলিশ ফ্যামিলি ডে-২০২৪” উদযাপিত হয়।

ময়মনসিংহ রেঞ্জের সম্মানিত ডিআইজি মো:শাহ আবিদ হোসেন,বিপিএম (বার) সপরিবারে এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুলিশ সদস্যদের আনন্দকে বহুগুণে বৃদ্ধি করেছেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ রেঞ্জের সম্মানিত অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড অপস) সৈয়দ আবু সায়েম,বিপিএম-সেবা।

ময়মনসিংহ জেলার সম্মানিত পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, পিপিএম এর ঐকান্তিক প্রচেষ্টা ও দিকনির্দেশনায় এই চমৎকার আয়োজনে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন,খোন্দকার নাজমুল হাসান, পিপিএম (বার),পুলিশ সুপার (অপারেশনস্), (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), রেঞ্জ ডিআইজির কার্যালয়,ময়মনসিংহ।

মোঃ আসাদ উল্লাহ চৌধুরী,পিপিএম,অতিরিক্ত ডিআইজি,(ময়মনসিংহ বিভাগ) এন্টি টেরোরিজম ইউনিট,বাংলাদেশ পুলিশ, ঢাকা। ডঃ মোহাম্মদ আশরাফুর রহমান, পুলিশ সুপার, টুরিস্ট পুলিশ(ময়মনসিংহ রিজিওয়ন)।খন্দকার খালিদ বিন নূর, কমান্ডেন্ট (পুলিশ সুপার), ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, ময়মনসিংহ। এছাড়াও জেলা পুলিশের সকল উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ সপরিবারে উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

দিনব্যাপী উদযাপনের অংশ হিসেবে জেলা পুলিশ পরিবারের সকল সদস্যবৃন্দ খেলাধূলা , সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‍্যাফেল ড্র-তে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করে উৎসবমুখর সময় অতিবাহিত করেছেন। সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান আকর্ষণ ছিলেন দেশবরেণ্য সংগীতশিল্পী ফাহমিদা নবী।

প্রাত্যহিক কর্মব্যস্ততার বাইরে পরিবারের সাথে এই উৎসবমুখর দিনটি পুলিশ কর্মকর্তাদের মনোবল ও কর্মস্পৃহা অনেকাংশে বৃদ্ধি করেছে।

সম্মানিত প্রধান অতিথি কর্তৃক ফেস্টুন উড়িয়ে অনুষ্ঠানের সূচনা ও পুলিশ সুপারের সমাপনী ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে “পুলিশ ফ্যামিলি ডে-২০২৪” এর কার্যক্রম সমাপ্ত হয়।

এ ক্যাটাগরির আরো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ