আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপসা উপজেলা চেয়ারম্যান হিসেবে সৈয়দ মোরশেদুল আলম বাবু তৃণমূল জনসমর্থনে এগিয়ে

মো,মাসুম সরদার: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে রূপসা উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও তৃনমুলের আস্থা ভাজন, ত্যাগি নেতা, রূপসা উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ মোরশেদুল আলম বাবু কে তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মী, ভোটার ও সাধারণ জনগণ রূপসা উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

ইতিমধ্যে জাতীয় সংসদ নির্বাচন শেষ হয়ে দরজায় কড়া নাড়ছে উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচন কমিশন (ইসি) উপজেলা পরিষদ নির্বাচনের ইঙ্গিত দেওয়ায় সারা দেশে এখন উপজেলা পরিষদের নির্বাচন কে নিয়ে ভোটারসহ সবার মাঝে আলোচনা সমালোচনার ঝড় বইছে।

ইতিমধ্যে বিভিন্ন পাড়ায় পাড়ায়, মহল্লায় মহল্লায়, অলিতে গলিতে, হাটে, ঘাটে ও বিভিন্ন মোড়ে, বাজারে চায়ের দোকানে বসে সাধারণ মানুষের মুখে মুখে উপজেলা নির্বাচন।

এ প্রসঙ্গে মোরশেদুল আলম বাবু বলেন, উপজেলা পরিষদ নির্বাচন আসন্ন আর এ নির্বাচনে আমি উপজেলা চেয়ারম্যান হিসেবে বিপুল ভোটে বিজয়ী হব।

আমি টি এসবি ইউনিয়নের সন্তান, একজন সাধারন মানুষ, আমি খেটে খাওয়া মানুষের পাশে থাকতে চাই, আমি আসন্ন রূপসা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আপনাদের সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশি। তিনি নির্বাচিত হলে মাদক ও সন্ত্রাস মুক্ত উপজেলা গড়ার অভিপ্রায় ব্যক্ত করেন।

এ ক্যাটাগরির আরো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ