আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপসায় এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সভা অনুষ্ঠিত

মোঃ মাসুম সরদার: রূপসার নৈহাটি সামন্তসেনা পদ্মবিল পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির অফিসে গত ২৩মার্চ সকাল ৯টায় ওয়েব ফাউন্ডেশন কর্তৃক এডভোকেসি নেটওয়ার্ক কমিটির ষান্নাসিক সভা অনুষ্ঠিত হয়।

ওয়েভ ফাউন্ডেশন আয়োজিত সভায় স্বাগত বক্তব্য রাখেন ডিভিশনাল ফ‍্যাসিলিটেটর মোঃ খালিদ হাসান।

পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় প্রকল্প বিষয় গুরুত্ব আরোপ করেন।তিনি বলেন, তিন বছরের কার্যক্রম আগামী জুন ২০২৪ শেষ হবে। আমরা এক সময় থাকবো না কিন্তু এই কর্মকান্ড যেন অব্যাহত থাকে তার প্রতি সকলের সুদৃষ্টি কামনা করেন।

জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আব্দুল মজিদ ফকিরের সভাপতিত্বে কমিটির সাধারণ সম্পাদক অমিয় দাস দুলাল এর প্রানবন্ত উপস্থাপনার মধ্য দিয়ে বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফ.ম.আইয়ুব আলী,আইনজীবী অনঙ্গ কুমার চট্টোপাধ্যায়,বিভাগীয় ভলেন্টিয়ার মধুমতি গাইন,
হাজী শেখ মোঃ আব্দুর রশিদ, প্রধান শিক্ষক মোঃ হায়দার আলী,অবসরপ্রাপ্ত সহকারি শিক্ষা অফিসার কমলেশ সিংহ, সামন্তসেনা জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল হান্নান,আজমল ফকির,দিবা রানী দাস,জন দাস, উত্তম কুমার দাস,লবঙ্গ মঞ্জুরি, মনিকা দাস, শারমিন আক্তার, টফি দাস, কানিজ ফাতেমা, উর্মিলা রায়, শিলা দেবনাথ, খলিল খান প্রমূখ।

এ ক্যাটাগরির আরো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ